আজ ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২৪ ইং

জামালপুরে পুলিশের কোভিট-১৯ প্রতিরোধে মাস্ক বিতরন ও পথসভা

নিজস্ব প্রতিবেদক :

জামালপুরে পুলিশের কোভিট-১৯ সচেতনা মূলক মাস্ক বিতরণ ও পথ সভা করেছে পুলিশ। রবিবার দুপুরে জামালপুর পৌর শহরের ফৌজদারী মোড়ে করোনা ভাইরাস নিয়ন্ত্রনে জামালপুর জেলা পুলিশের উদ্যোগে সচেতনামূলক পথসভা ও মাস্ক বিতরণ করা হয়েছে। পুলিশ সুপার নাছির উদ্দিন আহামেদ মাস্ক বিতরণ ও সচেতনামূলক পথসভা উদ্বোধন করেন। এ সময় তিনি পথচারি ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।
পুলিশ সুপার নাছির উদ্দিন আহামেদ জানান, করোনা মহামারি থেকে নিজেকে ও অন্যকে রক্ষা করতে মাস্ক ব্যবহারের বিকল্প নেই। জোর করে বা জরিমানা করে নয়। জেলা পুলিশের পক্ষ থেকে প্রচারণার মাধ্যমে সাধারণ মানুষকে সচেতন করা হবে। আগামী ৯ দিন মাস্ক বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি।
অপরদিকে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলায় পথসভা, র্যা লী, মাস্ক ও লিফলেট বিতরণ করেছে দেওয়ানগঞ্জ থানা পুলিশ। র্যা লীটি পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সাকোয়াতের মোড়ে পথ সভা করেন। পথ সভায় জনসচেতনতা মুলক বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ানগঞ্জ সার্কেল রাকিবুল হাসান রাসেল, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর খান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিবুর রহমান প্রমূখ।পরে বাজার ব্যবসায়ী ও পথচারী জনসাধারণের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করেন।
দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবির খান জানান, কোভিট-১৯ দ্বিতীয় ধাপ মোকাবিলায় বাংলাদেশ পুলিশের উদ্যোগে দেশব্যাপি জনসচেতনতা মুলক কার্যক্রমের অংশ হিসাবে দেওয়ানগঞ্জ উপজেলার ১১টি বিট পুলিশিং বিটে জনসচেতনতামুলক পথসভা র্যা লী, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে ১১টি বিট পুলিশিং এর পুলিশ ফোর্স ও বিভিন্ন পেশাজীবি লোকজন অংশ গ্রহন করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ